Home » আমাদের সম্পর্কে

আমাদের সম্পর্কে

প্রকৃতিগতভাবেই মানুষের মাঝে জানা এবং জানানোর প্রবণতা প্রবল। জানা এবং জানানোর মধ্য দিয়েই অঙ্কিত হয় ব্যক্তির জ্ঞানের সীমা। জ্ঞানের পরিসীমাকে সম্প্রসারিত ও হালনাগাদ রেখে বিশ্বের সাথে তাল মিলিয়ে নিজের ক্যারিয়ার গঠনের ব্যক্তিগত প্রচেষ্টা রয়েছে অনেকেরই। কারণ প্রবল প্রতিযোগিতার এ বিশ্বে নিজের অবস্থানকে সংহত করার ক্ষেত্রে এর কোন বিকল্প নেই ।

একটি সম্মানজনক ক্যারিয়ারের জন্য অবশ্যই জ্ঞানের আঙ্গিনাকে সম্প্রসারণ ও পরিপুষ্ট করা একান্ত অপরিহার্য। কিন্তু এর জন্য অনেকের ব্যক্তিগত প্রচেষ্টা থাকা সত্ত্বেও রয়েছে নানা সীমাবদ্ধতা। এছাড়া প্রয়োজনীয় দিক নির্দেশনার অভাবে গ্রামগঞ্জের লাখো শিক্ষার্থী ও যুবক জীবনের একটি পর্যায়ে এসে হারিয়ে যায় হতাশায় তিমিরে। ব্যর্থ হয় সম্ভাবনাময় ভবিষ্যৎ গড়তে।

আমরা সামষ্টিক চিন্তায় আত্মপ্রত্যয়ী। অনেক নদী মিলে যেমন মোহনা রচনা করে আমরাও অনেক চিন্তার সমন্বয়ে রচনা করছি ক্যারিয়ার বিষয়ক নির্দেশনা সমৃদ্ধ সর্বশেষ তথ্যভিত্তিক একটি গোছানো আঙ্গিনা ‘ক্যারিয়ার ইনটেলিজেন্স’। যার উদ্যোক্তা কয়েকজন তরুণ।

তরুণ শিক্ষার্থী ও বেকার সমাজকে টার্গেট করে ম্যাগাজিনটি সাজানো হচ্ছে- সাম্প্রতিক সময়ের চাহিদাসম্পন্ন বিভিন্ন সেক্টরে ক্যারিয়ার সম্পর্কিত ফিচার, বিভিন্ন পেশায় সফল ও প্রতিষ্ঠান প্রধানদের সাক্ষাৎকার, আত্মোন্নয়ন ও পড়াশোনা সংক্রান্ত বিভিন্ন টিপ্স, ক্যারিয়ার কাউন্সেলিং, প্রফেশনাল বিভিন্ন কোর্সের খবরা-খবর, বই ও শিক্ষাপ্রতিষ্ঠান পর্যালোচনা, তথ্য-প্রযুক্তি, দেশ-বিদেশে উচ্চশিক্ষা, স্কলারশিপসহ আরো অনেক গুরুত্বপূর্ণ বিষয় দিয়ে।

এগুলোর পাশাপাশি শিল্প ও নান্দনিক দিক থেকেও পত্রিকাটি সবার নজরে আসবে নি:সন্দেহে।

নেপথ‌্যে যারা

সম্পাদক
মো. বাকীবিল্লাহ

সম্পাদনা সহযোগী
ফাতেমা মাহফুজ

প্রদায়ক সম্পাদক
তালহা বিন জসিম

প্রতিবেদক
আলমগীর কবির
মো: রহমত উল্যাহ
মো: সাইফুল ইসলাম
মো: সিফাতুল্লাহ
মো: মনির হোসেন

প্রশাসন ও অর্থ ব্যবস্থাপনা
শরীফ হুসাইন

প্রচার ব্যবস্থাপনা ব্যবস্থাপনা
নাজমুল হাসান
মো: শফিকুল ইসলাম

অনলাইন ব্যবস্থাপনা
জিটিএফসি আইটি সল্যুশন