স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে নিয়োগ

পদের নাম: সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
পদের সংখ্যা: ১১ জন
বয়স: ১ ডিসেম্বর, ২০১৪ তারিখে আবেদনকারীর বয়স অনূর্ধ্ব ৩০ বছর এবং মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর।
যোগ্যতা: স্নাতক বা সমমানের ডিগ্রি। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত। সাঁটলিপি ও কম্পিউটার মুদ্রাক্ষর পরীক্ষায় গতি যথাক্রমে সাঁটলিপি ইংরেজি ৭০ ও বাংলা ৪৬ শব্দ এবং কম্পিউটার মুদ্রাক্ষর ইংরেজি ৩০ ও বাংলা ২৫ শব্দ (প্রতি মিনিটে)। কম্পিউটার ওয়ার্ড প্রসেসিংসহ ই-মেইল ও ফ্যাক্স পরিচালনায় দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন: ৫৫০০-১২০৯৫/-
আবেদনের ঠিকানা: সিনিয়র সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, ঢাকা বরাবর স্বহস্তে লিখিত আবেদনপত্র উপসচিব ও সদস্যসচিব, নিয়োগ কমিটি, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, (কক্ষ নং-০১২, ভবন নং-০৮, বাংলাদেশ সচিবালয়, ঢাকা-১০০০) ঠিকানায় ডাকযোগে পৌঁছাতে হবে অথবা বাংলাদেশ সচিবালয়ের প্রথম গেটে রক্ষিত বাক্সে অফিস সময়ের মধ্যে ফেলতে হবে। পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা ১-৩৬৩১-০০০০-২০৩১ নম্বর কোডে ট্রেজারি চালানের মাধ্যমে দিতে হবে। যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না: গাজীপুর, নারায়ণগঞ্জ, নরসিংদী, রাজবাড়ী, শরীয়তপুর, নেত্রকোনা, বান্দরবান, রাঙামাটি, খাগড়াছড়ি, ব্রাহ্মণবাড়িয়া, পঞ্চগড়, গাইবান্ধা, লালমনিরহাট, বগুড়া, জয়পুরহাট, মাগুরা, চুয়াডাঙ্গা, নড়াইল, মেহেরপুর, ঝালকাঠি, পিরোজপুর ও বরগুনা।
আবেদনের শেষ তারিখ: ৩১ জানুয়ারি, ২০১৫।

ক্যারিয়ার, ট্রেনিং ও স্কলারশিপ সম্পর্কে
exclusive তথ্য পেতে ফেসবুক গ্রুপে
জয়েন করুন-

Career Intelligence | My Career Partner

Scroll to Top