শাবিতে ভর্তি পরীক্ষার আবেদনের সময় বৃদ্ধি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১২/১৩ শিক্ষাবর্ষের স্নাতক ভর্তি পরীক্ষার আবেদন করার সময়সীমা দুই দিন বাড়ানো হয়েছে। সফটওয়্যারে জটিলতা ও আশানুরূপ আবেদন না পড়ায় আবেদনের সময়সীমা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে ভর্তি কমিটি। এখন ভর্তিচ্ছু শিক্ষার্থীরা আগামী বুধবার রাত ১২টা পর্যন্ত আবেদন করতে পারবে।
এদিকে আসন্ন ২০১২-১৩ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার রেজিস্ট্রেশন পদ্ধতিতে জটিলতা এবং ভর্তি নির্দেশনায় সঠিক তথ্য না থাকায় ভর্তিচ্ছু শিক্ষার্থীরা বিপাকে পড়েছে। যোগ্যতা থাকা সত্ত্বেও অনেকে রেজিস্ট্রেশন করতে পারছে না বলে ভর্তিচ্ছু একাধিক শিক্ষার্থী। সমস্যা নিরসনে শিক্ষার্থীরা শাবির ভর্তি কমিটির দেওয়া হট লাইন এবং ভর্তি সংক্রান্ত ই-মেইলে যোগাযোগ করেও সাড়া পাচ্ছে না।
ভর্তি কমিটির সভাপতি নারায়ন সাহা বলেন, ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভোগান্তির বিষয়টি জানতে পেরেছি। সমস্যা নিরসনে ভর্তি প্রক্রিয়ার টেকনিক্যাল শাখাকে জানানো হয়েছে। এছাড়া টেলিটক সার্ভার থেকে SUST, শিক্ষা বোর্ডের প্রথম তিন অক্ষর, এইস.এস,সি পরীক্ষার রোল নম্বর, এইচএসসি পাশের সন এবং ইউনিটের কী ওয়ার্ড লিখে ১৬২২২ নম্বরে এসএমএস করে আবেদন করতে হবে। ভর্তি সংক্রান্ত যেকোনো বিষয়ে জানতে চাইলে ০১৫৫৫৫৫৫০০১-৫ হটলাইনে এবং admission@sust.edu তে যোগাযোগ করে জানা যাবে।

ক্যারিয়ার, ট্রেনিং ও স্কলারশিপ সম্পর্কে
exclusive তথ্য পেতে ফেসবুক গ্রুপে
জয়েন করুন-

Career Intelligence | My Career Partner

Scroll to Top